We at THE STUDIO always thrive to work closely with our clients making the creation of new environments a rewarding and fulfilling experience.

Mon - Sat 8 AM - 8 PM

Top

এয়ার মোবাইলে ত্রিশ লাখ সিউ.. তথ্য

আমি কেবল প্যাকেজ বিক্রয় প্রকাশ করি যা সমস্ত গ্রাহকদের জন্য উপলব্ধ। যখন আপনার কাছে একটি দুর্দান্ত স্কাই মোবাইল অফার থাকে, তখন আপনি আপনার ভাতা থেকে কোনো অধ্যয়নের প্রয়োজন ছাড়াই সেলুলার ফোন থেকে অব িরাম সংখ্যক বায়ু দেখতে পারেন। n আপনি স্কাই পিগিব্যাঙ্ক সদস্যপদে লগইন করে দেখতে পারেন যে আপনার কতটা অধ্যয়ন চলছে এবং আপনি এটিকে নিজের কেনাকাটায় বিনিময় করতে পারেন৷

sky exchange details

তারা জোর দিয়েছিলেন যে একেবারে নতুন নীল বান্ডিলটি উপযুক্ত উচ্চ এবং তাজা $5-শত মডেম রয়েছে৷ আমি করেছি এবং এটি দুই সপ্তাহের জন্য দুর্দান্ত কাজ করেছে এবং 0.1 এমবিপিএস-এ নেমে গেছে। এটি আমাকে ব্যক্তিগতভাবে $149 30 দিন চার্জ করে এবং আমি পুরানো 1990 এর AOL ডায়াল আপের তুলনায় ধীর কর্মক্ষমতাকে রেটিং দিই৷ এটা আমাকে বলুন যে আপনি কিছুই খুঁজে পাবেন না তারা এটির যেকোনও সম্পর্কে পরিচালনা করতে পারে যা এটির এএন্ডটি। ক্লু, আমি অনেক শহরে অভ্যস্ত এবং আমিও একই সামগ্রিক পারফরম্যান্স পাই।

তাদের কাছে পরবর্তী দ্রুততম 5G সিস্টেম রয়েছে, যার গড় ডাউন লোড গতি 91.2Mbps থেকে।অবশ্যই, 5G কভারেজ পেতে O2-এর সম্প্রদায়ের সাথে মজা করে, সমস্ত এয়ার মোবাইল সিমগুলির সাথে 5G অর্জন করা যেতে পারে। ইতিমধ্যেই, আপনার 183টি মেট্রোপলিটন এলাকার মধ্যে স্কাই মোবাইলের সাথে 5G কেনা উচিত এবং আপনি বেশিরভাগ শীর্ষ শহরগুলি ছাড়াও ইউনাইটেড কিংডমের পাশে শহুরে কেন্দ্রগুলি করতে পারেন। যদিও তা না, একটি দুর্দান্ত 5G নিয়মের জন্য আপনার একটি দুর্দান্ত 5G ফোন কিনতে হবে৷ n আপনি মাই স্কাই সফ্টওয়্যারের মাধ্যমে বা আপনার স্কাই অ্যাকাউন্টে সাইন ইন করে প্রতি মাসে তাদের প্যাকেজ পরিবর্তন করতে পারেন। n আপনি যদি হেভেনস সেলুলারের সাথে নেটওয়ার্ক জটিলতাগুলিও বুঝতে পারেন, আপনি তাদের সমাধান অবস্থানের ওয়েব পৃষ্ঠায় যেতে চাইবেন এবং আপনি আপনার এলাকায় একটি সমর্থন বিবৃতির জন্য তাদের জিপ কোডে প্রবেশ করবেন।

n আপনি আপনার এয়ার মোবাইল কভারেজ চেকারে আপনার নিজস্ব জিপ কোড টাইপ করে এয়ার সেলুলার থাকা আপনার অনুরোধকৃত কোডটি পরীক্ষা করতে পারেন৷ nO2 দাবি করেছে যে তারা এই চলতি বছরে আগের চেয়ে বেশি স্ট্রাকচারে বিনিয়োগ https://theskystore.in/bn/ করতে যাচ্ছে, 4G-তে 241, এক লক্ষ পোস্টকোড অন্তর্ভুক্ত করে। অবশ্যই, 5G সমস্ত এয়ার মোবাইল সিমগুলির সাথে প্রাপ্ত করা যেতে পারে এবং আপনি 5G কভারেজের জন্য O2-এর সম্প্রদায়কে ব্যয় করতে পারেন৷ তবুও না, একটি চমৎকার 5G কোডের জন্য আপনার কাছে একটি চমৎকার 5G ফোন-ইন ক্রয় আছে তা নিশ্চিত করা উচিত। {n|letter} {n|letter} {n|letter} {n|letter} Sky Cellular বর্তমানে প্রতি মাসে 2GB থেকে 30GB পর্যন্ত 12 দিনের সিম শুধু চুক্তি বিক্রি করে। স্কাই সেলুলার পিগি-ব্যাক আপনার O2 বৃত্তে (বা বরং এটি একটি উত্সাহী MVNO, ঠিক টেসকো সেলুলার, গিফগ্যাফ এবং অন্যান্য বেশিরভাগ ব্রিটিশ নেটওয়ার্কের মতো)।

আমি এবং সম্ভাব্য বিক্রয়ের জন্য উচ্চ সংখ্যক ফি গ্রহণ করি না। n যদি শূন্য ফিট থাকে, একটি পরিপূরক অবস্থিত না হওয়া পর্যন্ত চাহিদাগুলি ধীরে ধীরে কমানোর চেষ্টা করুন। অতএব, আপনি এমনকি ‘সেরা দর কষাকষি টুডে’ হিসাবে নির্ধারিত একটি প্যাকেজ খুঁজে পেতে পারেন যদি এটি মানদণ্ডের চেয়ে অনেক বেশি মেলে না। এটি অতিরিক্ত উচ্চ মূল্যের সেল ফোনের সাথে বিদ্যমান থাকতে পারে, যা সাধারণত উচ্চ মূল্য প্রদান করে এবং সংক্ষিপ্ত বিশ্লেষণ সরবরাহ করে। সেলুলার টেলিফোনের অধিকারী হতে এবং আপনি শুধুমাত্র সিম বিক্রয় করবেন, আমরা আপনাকে কেবলমাত্র 1 মাস / 30 দিন বা প্রসারিত হতে পারে এমন ডিলগুলি জানাব৷ যেটিতে স্কাই কম্বাইন রয়েছে, আপনি যে কোনো মুহূর্তে আপনার বান্ডিল পরিবর্তন করতে পারেন।

  • যার অর্থ আপনাকে বিবেচনা করতে হবে যে Sky’s Piggybank আপনার জন্য অতিরিক্ত হারের যোগ্য কিনা।
  • হেভেনস মোবাইল হল একটি মোবাইল ডিজিটাল সার্কেল ড্রাইভার যা O2 এর রেডিও কমিউনিটিতে চলছে।
  • এয়ার দাবি করে যে একজন গড় গ্রাহক £136 মূল্যের 43GB ভাল সংরক্ষণ করেছেন।
  • আপনার যদি কলের প্রয়োজন হয় এবং আপনি মেসেজও করেন, তাহলে এয়ার টেলিভিশন গ্রাহকদের জন্য সুখবর।
  • Go এর সাথে খেলা, ব্যবহারকারীরা তাদের সেলুলার ফোন, বড়ি বা নোটবুকে কোনো অতিরিক্ত মূল্য ছাড়াই টেলিভিশন অ্যাক্সেস করতে পারবেন।
  • Steve McCaskill TechRadar Pro-এর রেসিডেন্ট মোবাইল ওয়ার্ল্ড এক্সপার্টের চেষ্টা করুন, যুক্তরাজ্যের সমস্ত দিক কভার করে এবং আপনি পরিষেবা প্রদানকারীদের থেকে দূরে থাকতে বিশ্বব্যাপী তথ্য পেতে পারেন এবং আপনি যেকোনও জায়গায় সব কিছু করতে পারেন।

আপনি আধুনিক এছাড়াও উপলব্ধ মাধ্যমে অনুসন্ধান করার পরে, আপনি কোন কম দশ% সংরক্ষণ করতে পারেন. হেভেনস মোবাইল চমৎকার হেভেনস টিভি আমার মতো মানুষ এবং আমরা একটি পারিবারিক পরিকল্পনা প্রদান করলে আপনি আরও ভালো হবেন। এয়ার মোবাইলের জন্য আমার নিজের জন্য £20 1 মাস খরচ হয়, যা আমি খুব বেশি দামে পরিণত হয়েছি। প্ল্যানটি কেবলমাত্র 30 দিনের জন্য নিজেকে 10Gb ডেটা অফার করে, যদিও এটি নিজেকে অন্তহীন পাঠ্য রেন্ডার করে এবং আপনি অনেক সময় পাবেন যা একটি উল্টো। আমি খুব শীঘ্রই আমার সিম বণিককে সংশোধন করব যদিও সেখানে নিম্ন বিকল্পগুলি রয়েছে। আমার সঙ্গী সম্প্রতি একটি সৃষ্টির দোষের কারণে মেয়েটির মোবাইল ফোন মেরামতের জন্য একটি অ্যাপ্লিকেশন তৈরি করার দক্ষতার সবচেয়ে বিরক্তিকর অভিজ্ঞতা!

তথ্যের বেশ কয়েকটি ভারী পয়েন্টগুলির মধ্যে একটি হল ভিডিও ক্লিপ অনলাইন স্ট্রিমিং। আপনি বাইরে থাকার সময় যদি সাধারণত আপনার ওজন অনেক বেশি হয় তবে একটি বড় গবেষণা পরিকল্পনা নেওয়া ক্রমাগত ভাল। যখন SkyMobile প্রযুক্তিগত সহায়তা ইমেল করা হয়, তারা অবশ্যই সবচেয়ে আন্তরিক ছিল।

পূর্ববর্তী এয়ার কোড এবং পণ্য বিক্রয় প্রদান

স্বয়ংক্রিয় আমন্ত্রণের মাধ্যমে কোম্পানিগুলিকে সুপারিশের জন্য জিজ্ঞাসা করা যেতে পারে। নীচে তালিকাভুক্ত করা হয়েছে ছয়টি জিনিস – এবং Ant & Dec-এর সাথে একটি ব্যক্তিগত আলাপ – এবং 1-সপ্তাহের বিনামূল্যে ট্রায়াল সহ অতীতের সমস্ত জটিলতা, শুধুমাত্র Apple News+ এর জন্য৷ তারপরে আপনি সাতটি বিভিন্ন সিম নোট পর্যন্ত এই রেকর্ডগুলি ভাগ করতে পারেন৷ My Sky অ্যাপে নতুন সিমের জন্য আপনার Heavens Piggybank থেকে আপনার অতিরিক্ত বিশ্লেষণ নিয়ে আলোচনা শুরু করুন।

স্কাই সেলুলার আসলে একটি সেলুলার ডিজিটাল সার্কেল ড্রাইভার যা O2 এর সম্প্রচার নেটওয়ার্কে চালিত হয়। এটি 2017 সালে ভোক্তাদের জন্য প্রাথমিকভাবে প্রবর্তন করা হয়েছিল, বছরের পরে যে কোনো বা অন্যথায় সকলের জন্য খোলা।চলুন জানাই যে আপনি তাদের অফারে নতুন 12-মাসের পয়েন্টে আপনার Swap12-এ আছেন যে আপনি পুরানো নতুন আইফোন 7 থেকে একটি দুর্দান্ত চকচকে আইফোন 8-এ আপডেট করার সিদ্ধান্ত নিয়েছেন। আপনি টেসকো মোবাইলের কৌশলটি পরিবর্তন করার পরে, আপনি সেলুলার টেলিফোনের শীর্ষ ডলার খরচ করতে বাধ্য , কোন পরিমাণ অর্থ ছাড়াই আপনি ভিতরে তৈরি করেছেন। পরিবর্তনগুলি সংশোধন করা না গেলেও আপনি অধ্যয়ন অন্তর্ভুক্ত করতে চান এমন সেরা মোবাইল গণনা/বান্ডেলটি বেছে নেওয়ার বিষয়টি নিশ্চিত করুন৷

বিক্রয় হল iphone 3gs a ডজন £43 30 দিনের জন্য – যার মধ্যে 50GB তথ্য রয়েছে – অন্যথায় অবশ্যই নতুন iphone 3gs twelve Pro রয়েছে যার 50GB তথ্য আছে £84 মাসিক। 100% বিনামূল্যে সিম প্রদানের পাশাপাশি, স্কাই মোবাইল সম্প্রতি একটি বিশাল নতুন আইফোন 4 বিক্রয় প্রকাশ করেছে যা গ্রাহকদের নতুন নতুন আইফোন এক ডজন পর্যন্ত £360 পর্যন্ত ছাড় দেয়। ন্যায্যভাবে বলতে গেলে, 50MB আসলে একটি অত্যন্ত কম সংখ্যা, যা মূলত তারা দাবি করে যে অনেকের জন্য যারা স্বাভাবিক অধ্যয়নের বাইরে চলে যাচ্ছেন হেভেনস ওয়াচ গবেষণা থেকে বেরিয়ে যাওয়াও বুদ্ধিমানের কাজ।

কালো রঙের ফ্রাইডে থেকে আপনার এয়ার বক্সিং ডে পণ্য বিক্রি, সরাসরি ইউনিভার্সিটি ঋতুতে অফার এবং আরও অনেক কিছু।টেলিভিশনের জন্য দেখুন এবং আপনি যদি বছরের সবচেয়ে বড় অফারে একটি মৌসুমী পণ্য বিক্রয় জুড়ে iphone 3gs বা পিল না করেন তবে আপনি ওয়েবসাইট প্যাকেজ করতে পারেন। আপনি যখন সংরক্ষণের উপায় ভাবছেন, তখন অসংখ্য স্কাই বান্ডিল এবং নিয়মিতভাবে আপডেট করা অফার করা হবে যাতে না করা কঠিন! ইন্টারনেট সাইটে এয়ার সেলিং ওয়েবপেজে কেনাকাটা করে বছরের জনপ্রিয় অফার পেতে। আপনি এবং আপনার বন্ধু উভয়ই সুরক্ষিত হতে পারেন একবার আপনি তাকে বা তাকে আকাশের কাছে প্রকাশ করার জন্য, পাশাপাশি তারা একটি টিভি বা ব্রডব্যান্ড প্যাকেজের জন্য সাইন আপ করেন।

আপনার কম্পিউটারের ডেটা অন্যদের সাথে ভাগ করুন যাদের এটি সবচেয়ে বেশি প্রয়োজন, কোন অতিরিক্ত খরচ ছাড়াই। শেষ পর্যন্ত, অবিকল মূল সদস্যতার মালিক পিগিব্যাঙ্কে উপস্থিত অধ্যয়ন করতে পারেন। এটি আপনাকে আপনার কম্পিউটারের ডেটা কীভাবে ব্যবহার করা হয় সে সম্পর্কে সম্পূর্ণ নির্দেশ দেয়, এটি এমন ব্যক্তিদের জন্য উচ্চতর যারা শিশুদের অ্যাকাউন্ট স্থাপন করেছেন এবং আপনার অনুমতির বিপরীতে বাচ্চাদের বিশ্লেষণ করার প্রয়োজন হতে পারে না। যার অর্থ হল যখন আপনি নিজেই আপনার নিজের সদস্যতার সাথে যুক্ত থাকতে চান যাদের ভাতা ব্যাখ্যা করার প্রবণতা রয়েছে, আপনাকে বিশ্লেষণ অ্যাড-অনগুলির জন্য প্রচুর ব্যবহার করার বিষয়ে চিন্তা করতে হবে না।

EE এর ভিডিও ডেটা উদ্ধৃতি একটি ব্যয়বহুল বিকল্প

একেবারে নতুন স্কিমটি Heavens Mobile’s Move-এর প্রবর্তন করা হয়েছে, যা আপনাকে খালি তদন্তে রোল-ওভার করতে দেয়। আপনি ডিভাইস, জুয়েলারি অন্যথায় বিশেষ ডিলের মুখোমুখি হওয়ার পর থেকে আপনার পিগিব্যাঙ্ক বিশ্লেষণে নগদ অর্থ পেতে পারেন। যদি এটি প্রতি মাসে পাঁচ মাসের মালিক হওয়ার ঘটনা ঘটে, তাহলে আপনি পিগিব্যাঙ্ক থেকে 8GB সরাইয়া রাখা পাবেন। উদাহরণস্বরূপ, যখন আপনি সেলুলার টেলিফোন বান্ডেলে 1 মাসে 10GB ডেটা পান, তবে আপনি কেবল 8GB-এর সাথে মজা করতে পারবেন – এর 2GB সম্ভবত আপনার রান্নার পাত্রে স্থানান্তরিত হতে পারে। বর্তমান সামনে এবং পিছনের ব্যবহারকারীদের খুঁজুন, নতুন কাগজ পান, সরাসরি পিছনের পয়েন্টগুলি অর্ডার করুন এবং নতুন ঐতিহাসিক প্রতিদিনের প্রদর্শন কাগজ সংরক্ষণাগার ব্যবহার করুন।

আঠার মাস থাকতে এয়ার ব্রডব্যান্ডের 1/2 হারে উন্নতি করুন

Ebony Air, Android এবং ios-এর জন্য প্রস্তাবিত পরিবেশের অ্যাপগুলির মধ্যে একটি, 2022 সালের পরে তাত্ত্বিকভাবে নির্জন পরিষেবা। Apple 2020 সালে ডার্ক হেভেন অর্ডার করেছিল এবং আপনি ফল জলবায়ু অ্যাপ্লিকেশনের জন্য এর কিছু অংশ ধীরে ধীরে পোর্ট করতে পারেন, তবে ক্লোজিং সেটিং পৃষ্ঠাগুলি আসতে হবে একটি আপগ্রেড জুড়ে. এছাড়াও আপনি Piggybank বেনিফিট প্ল্যান থেকে হেভেনস মোবাইল ইস্যু থেকে অর্থের জন্য রোলিং বিশ্লেষণ বিনিময় করতে পারেন। বেশিরভাগ স্বর্গ ব্যবহারকারী আপনার নিজের ফার্মের মোবাইল সফ্টওয়্যার সম্পর্কে ভালভাবে সচেতন থাকবেন। এবং আপনি স্কাই টিভির গ্রাহকরা স্কাই গো এক্সট্রা রেটিং দিতে পারেন যাতে বিনামূল্যে হেভেনস মোবাইল থাকে। একজন আপনাকে দ্য-গো টেলি স্ট্রিমিংয়ের জন্য পায় এবং আপনি অফলাইনে ডাউনলোডও করতে পারেন।

6 মাস 100% বিনামূল্যে উপভোগ করতে টিভি, নেটফ্লিক্স এবং সুপারফাস্ট ব্রডব্যান্ড বান্ডেল করুন। প্রতি মাসে £26 হ্রাস করার সময় আপনার সমস্ত বিনোদনের প্রয়োজনীয়তাগুলি মাপসই করার জন্য বান্ডিল জুড়ে আসুন। আপনি যখন ইন্টারনেটে আপনার পিল বা অন্য কোনো ডিভাইস পেতে আপনার সেলুলার গবেষণা ব্যবহার করতে চান, তখন আপনাকে সাহায্য করতে পারে। যেহেতু হেভেনস সেলুলার আপনার বৈশিষ্ট্য অনুযায়ী বেতন দেয় না, তাই ব্যাঙ্কের মেয়াদ শেষ হওয়ার পর থেকে ঋণ নেওয়া কোনো সমস্যা নয়। আমি আমার ব্যক্তিগত নতুন আইফোন এসইকে স্বর্গে বাজারজাত করতে চাই একটি চমৎকার স্বর্গ পরিবর্তন-ইন-এ। ইতিমধ্যে আমি নিজেকে কয়েকটি সেল ফোন পাঠাতে দেখেছি, এবং তারা মিশে গেছে।

স্কাই ভিউ কেবলমাত্র অনেক বেশি মহাকাব্য হয়ে উঠবে যখন আপনি বুঝতে পারবেন যে এটি নেমে এসেছে কারণ স্কাই-এর সমস্ত বিশ্লেষণ পরিকল্পনার মান, আপনার বিন্যাস থেকে খুব কম। আপনার একটি চমৎকার 2GB বান্ডেল কেনা উচিত এবং আপনি মূলত সীমাবদ্ধতার পরিবর্তে এটি স্ট্রিম করতে ব্যবহার করবেন। আপনি যদি কখনও আপনার সেল ফোনে ভিডিও দেখা স্থগিত করেন কারণ আপনি তথ্যের জন্য অর্থ প্রদানের বিষয়ে উদ্বিগ্ন হন, তাহলে ভিউ আপনার যা পরিবর্তন করতে চলেছে। নিত্যযাত্রী এবং অন্যান্য মানুষ যাদের সন্তান আছে তারা এটা পছন্দ করবে। “আপনি যদি বাড়িতে হেভেনস টিভি পেয়ে থাকেন, আপনার নিজের সেলুলারের জন্য আপনার পরিকল্পনার বাইরে প্রোগ্রাম এবং ভিডিও ক্লিপগুলি ওজন করতে সক্ষম হবেন, আপনার তথ্য ব্যবহার না করেই তার ওজন রূপার মধ্যে মূল্যবান৷ ডেটা সঞ্চয় আসলে বিশাল৷

হেভেনস সেলুলার আছে এমন কোন সাইজের সিম নোট আমার স্কোর করা উচিত?

একবার আপনি হেভেনস মোবাইলের জন্য আপনার PAC পাসওয়ার্ড অফার করলে, তারা আপনার নিজের অ্যাকাউন্টে একেবারে নতুন সুইচ শুরু করবে এবং এতে সাধারণত তিন কার্যদিবস সময় লাগে। যেহেতু সুইচ প্রদান করা শেষ হয়েছে, তাই আপনি আপনার নতুন বৃত্তের সাথে কোডটি মুছে ফেলবেন। n উপরন্তু, আমরা ব্যক্তিগত বিক্রয় কিনি না, বা ব্যক্তিগত বিক্রয় প্রদর্শনের বিনিময়ে আমরা আরও কিছু পাব না।

সাধারণত এই খারাপ সংস্থা সম্পর্কে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট হিপ করবেন না, এটি সাধারণত সঞ্চালন করে না। যদি তাই হয়, তাহলে আপনি এয়ার মোবাইলের থেকে একেবারে নতুন সরবরাহগুলিকে একপাশে পরীক্ষা করতে পারেন এবং এটি আপনাকে আপনার অব্যবহৃত বিশ্লেষণগুলি বন্ধুদের মধ্যে কোথাও ভাগ করতে দেয় যাতে এটি ব্যয় নাও হতে পারে। যদিও তা নয়, SMARTY খালি তদন্তের জন্য আপনার নগদ ফেরত দেওয়ার জন্য অনন্য চুক্তি অফার করে। এটি প্রতিটি এবং প্রতি 1GB অব্যবহৃত বিশ্লেষণের জন্য £1 ধাপ, তবে, SMARTY আপনাকে অব্যবহৃত অধ্যয়ন থেকে দূরে নির্দিষ্ট এমবি-তে সমস্ত শতাংশ ফিরিয়ে দেয়।আপনি ব্যক্তিগতভাবে আপনার বরাদ্দের বাইরে অধ্যয়ন প্রকাশ করতে পারবেন না, কেবলমাত্র গবেষণা করুন যে এর চেয়ে বেশি রোলিং শুরু হয়েছে।

অতিরিক্ত বান্ডেলগুলি আপনার দৈনন্দিন প্রয়োজনের জন্য উদ্দিষ্ট এবং মানগুলি অন্তর্ভুক্ত করে৷ কোন অফারটি খুঁজে পেতে “নতুন এয়ার ক্রেতা” দেখুন অনুসরণ করে, এটি এখানে প্রচারমূলক কোড রাখুন। আপনি আপনার ব্রডব্যান্ড প্ল্যান কেনার পর পরবর্তী এয়ার আপনার প্রিপেইড ক্রেডিট কার্ড পাঠাবে। শুধুমাত্র তাই এটি তাদের সঞ্চয় জন্য চেকআউট থেকে পাসওয়ার্ড সংক্রান্ত.

আমরা যতগুলি পণ্য বিক্রয় করতে পারেন তা অন্তর্ভুক্ত করার চেষ্টা করি, যদিও আমাদের নিজস্ব ফলাফলগুলি নতুন ক্ষেত্রের সম্পূর্ণ পর্যালোচনা উপস্থাপন করে না। যারা একজন খুচরা বিক্রেতা বা নেটওয়ার্ক তাই আমাদের ফলাফলে একত্রিত হতে ইচ্ছুক, অনুগ্রহ করে আমাদের ইমেল করুন। উল্লিখিত মাসিক আপনার খরচ হবে মনে করুন আপনি হেড ডেবিট দ্বারা অর্থপ্রদান করবেন। আপনি যদি একটি বিকল্প ফি পদ্ধতি বেছে নেন তাহলে একজন বিক্রেতা অনেক বেশি চার্জ করতে পারে।আমরা প্রকৃতপক্ষে একজন বণিক, নেটওয়ার্ক বা দোকানের অন্তর্গত নই বা আমরা তহবিলও পাইনি।

ফোনটি দুদিনের মধ্যে আসার কথা থাকলেও তা এসেছে ২৪ ঘণ্টা পরে। এয়ার সদস্যপদে সাইন ইন করার কারণে আপনি মাই এয়ার অ্যাপের মাধ্যমে প্রতি মাসে আপনার পরিকল্পনা উন্নত করতে পারেন। আপনি যদি স্কাই সেলুলারের সাথে নেটওয়ার্ক সমস্যাগুলিও অনুভব করেন তবে আপনাকে এর সমাধান অবস্থানের পৃষ্ঠাটি পরীক্ষা করে দেখতে হবে এবং আপনার এলাকায় একটি সহায়তা বিবৃতির মালিক হতে আপনার নিজস্ব পোস্টকোড প্রবেশ করতে হবে। তাদের অনেকের জন্য একটি সমস্যা সমাধানের পয়েন্টও রয়েছে যারা কোনও পরিষেবা থাকলে দরিদ্র বেছে নিচ্ছেন।আঠারো জানুয়ারী 2022-এ, হেভেনস সেলুলার রাতে কিছু ছোটখাটো বিভ্রাটের সম্মুখীন হয়েছিল।

আপনি নতুন প্রচারগুলি পেতে ‘ডিল’ পৃষ্ঠাটিও পড়তে পারেন এবং আপনি আপনার উন্নতি বা নতুন পরিষেবা চুক্তিতে সঞ্চয় করবেন। EE এর জন্য অবিশ্বাস্যভাবে অনুরূপ সীমাহীন বিশ্লেষণ স্ট্রিমিং কাজ রয়েছে, তবুও এটি নিছক একটি তৈরি সমাধান। আপনি হয় তাদের উচ্চ মূল্যের প্রস্তুতিতে নিবন্ধন করুন এবং সেগুলি বেছে নিন কারণ একটি ভাল অদলবদলযোগ্য কাজ অন্যথায় মাসে মাসে এর জন্য অর্থ প্রদান করুন। এয়ার মোবাইল ব্যবহারকারীরাও air.com/piggybankrewards চেক আউট করতে পারেন এবং আপনি সহজেই উপলব্ধ অব্যবহৃত অধ্যয়নের ডিগ্রি পরীক্ষা করতে তাদের Air iD-এর মধ্যে সংকেত দিতে পারেন।

এবং যদি আপনি আপনার নিজের পুরানো সেলুলার ফোন চালু করতে এবং আপনার নিজস্ব এক্সচেঞ্জ প্রোগ্রামের পুণ্য গ্রহণ করতে প্রস্তুত হন তবে আপনি একটি বান্ডিল উদ্ধার করতে পারেন, বিশেষ করে আপনার স্যামসাং ইউনিভার্সের মতো বড় ব্র্যান্ড নামের ফোন এবং আপনি আইফোনগুলি। রেট স্বাভাবিকভাবেই নির্ভর করে আপনার নির্বাচন করা সেলুলার টেলিফোনের উপর এবং সেইসাথে আপনি একটি ট্রেড প্ল্যান বেছে নিচ্ছেন কি না, কিন্তু বেশিরভাগ ক্ষেত্রেই, অন্যান্য কর্মীদের তুলনায় Sky-এর কাছে মোবাইল ফোনের অফার কম ব্যয়বহুল। স্বর্গ তাদের স্কাই পাসপোর্ট সিস্টেম ব্যবহার করে বিশ্বব্যাপী ঘোরাঘুরিতে ছাড় প্রদান করে। প্রায় প্রতিটি অন্যান্য পর্যটক আকর্ষণের ভিতরে রোমিং করে দেখুন প্রতিদিন £5 চেষ্টা করুন এবং এটি আপনাকে আপনার সাধারণ ইউনাইটেড কিংডম মুহূর্ত/টেক্সট/তদন্ত পরিকল্পনা ব্যবহার করতে দেয়।

এটি সম্ভবত 2017 সালের পরে ঘটতে পারে এবং আপনি অ্যাপলের সর্বশেষ আইফোন এবং এই জাতীয় Samsung এর সর্বশ্রেষ্ঠ অ্যান্ড্রয়েড ওএস সেলফোন অফার করার জন্য স্কাই চুক্তি করবেন। এয়ার মোবাইল গ্রাহকদের জন্য এখনই স্কাই টেলিভিশন সঞ্চয় দেওয়ার কোনো পরিকল্পনা নেই। 3GB তথ্যের অধিকারী হতে এটি £15 1 মাস, যখন আপনি 5GB হবেন তখন মাসে আপনার £20 খরচ হবে। এটি সমাধান অনলাইন স্ট্রিমিং বৈশিষ্ট্যগুলির একটি বড় ডিরেক্টরিকে কভার করে – VOXI-এর আগে এটি ইউটিউবকে কভার করার একমাত্র ব্যক্তি ছিল, এটি এখনও আইপ্লেয়ারের জন্য অর্থ প্রদান করার একমাত্র ব্যক্তি।

আপনি সফলভাবে লগ ইন করার পরে, আপনি ব্যবসায়িক ইউনিটগুলির মধ্যে বিকল্প দেখতে পারেন, আর্থিক ওভারভিউ দেখুন, কর্মীদের কাজের সময় দেখুন, ডাইনিং টেবিল আনলক করার কথা বিবেচনা করুন এবং বর্তমান দিনের তালিকা দেখতে পারেন। যে কোনো খালি তদন্ত অবিলম্বে আপনার স্কাই পিগিব্যাঙ্কে যোগ করার প্রবণতা রয়েছে কারণ ‘ব্যাংক থেকে ধার নেওয়া বিশ্লেষণ’। এবং এটির একটি বিশ্লেষণ রয়েছে যা বোনাস থেকে দূরে আসে, অন্যথায় অন্তর্ভুক্ত-অনগুলির গতি বাড়ায়। আপনি রোমিং পাসপোর্ট এবং সাথে ইউরোপীয় ইউনিয়নের বাইরে 11 টি দেশের ভিতরে ঘুরে বেড়াতে পারেন।