We at THE STUDIO always thrive to work closely with our clients making the creation of new environments a rewarding and fulfilling experience.

Mon - Sat 8 AM - 8 PM

Top

প্যারিম্যাচ অনলাইন ক্যাসিনো ভারত অফিসিয়ালদের জন্য ক্যাসিনো গেম খেলুন যার ইনসেনটিভ আছে

আমরা ফুটবলে বাজি ধরার জন্য আপনার সেই সম্ভাবনাকে উত্সাহিত করি শুধুমাত্র মানুষের কাছে সহজলভ্য করার চেষ্টা করুন। তাই আপনি পারিম্যাচ-এ খেলতে পারেন, আপনার একটি জুয়া অ্যাকাউন্ট চেক করা উচিত এবং সদস্যপদ বাড়াতে হবে। নতুন Parimatch ios সফ্টওয়্যার অন্য কোন ফাংশন দ্বারা ডাউনলোড করা যেতে পারে। আপনার মোবাইল ফোনে অ্যাপ স্টোর অ্যাপে লুক কন্টেইনারের জন্য “Parimatch”-এর ধরন। প্যারিম্যাচ অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে, আপনার অবশ্যই একটি বৈধ ফ্রুট আইডি থাকতে হবে। পোর্টেবলের নতুন অ্যাপে কাজ করতে, নিশ্চিত করুন যে ios এক ডজন বা আরও বেশি টাইপ করার চেষ্টা করুন।

parimatch tz login

তবুও না, যদি আপনার সমস্যাটির জন্য একটি অপ্রত্যাশিত বিকল্পের প্রয়োজন হয় তবে সহায়তা দলের সাথে যোগাযোগ করার এই প্রক্রিয়াটি সবচেয়ে কম পছন্দনীয়। ইমেইলের উত্তর আসবে, গড়ে বারো থেকে একদিনের মধ্যে। পৃথক প্রোফাইল সম্পর্কিত নতুন প্রত্যাহার মেনুতে যান।

  • 18 বছরের বেশি বয়সী পেশাদাররা বৈশিষ্ট্যগুলির সাথে মজা করতে পারেন, তবে, এটি আপনাকে যে বিশ্ব থেকে দূরে থাকার চেষ্টা করতে হবে এবং এখানে সক্রিয় বৈধ প্রভাবগুলিকেও বিশ্বাস করবে।
  • 100 টিরও বেশি জুয়া ক্ষেত্র জীবিত ভিতরে সেরা ভিডিও গেমের জন্য দেওয়া হয়।
  • বাস্কেটবল একজনের জয়ের উচ্চ সম্ভাবনা প্রদান করে, 95.9%, যখন আপনি টেনিসের মালিক হওয়ার সুযোগ পান, যেমন, আসলে কিছুটা কম – 95.1%।
  • এটি জুয়াড়িদের লোকেদের বিধিনিষেধ উপেক্ষা করতে সাহায্য করে যেগুলি নতুন বুকি সেট করেছে৷
  • নতুন বুকির সমস্ত জনপ্রিয় বৈশিষ্ট্যগুলি ব্যবহার করার জন্য আপনাকে Android এবং ios-এ Parimatch সফ্টওয়্যার ইনস্টল করতে হবে।

আপনি সরকারী ঘটনা, সিনেমা বা অন্যান্য জনপ্রিয় বিনোদনের উপরও বাজি ধরতে পারেন। সাইবার ক্রিয়াকলাপগুলি আসলে বিকাশ করছে, প্রতি বছর শ্রোতারা আরও বড় হচ্ছে এবং আপনি বড় হতে পারেন। স্টেট প্যারিম্যাচ সাইট আপনাকে পছন্দের সাইবার স্পোর্টস বিশেষত্ব জুড়ে আপনার প্রিয় সংস্থাগুলিতে বাজি ধরতে সক্ষম করে।একবার ডাউনলোড করার পরে বা এমনকি নতুন সফ্টওয়্যার স্টোরে নতুন নথিতে ফোকাস করুন এবং আপনি সেট আপ করার জন্য অপেক্ষা করবেন। প্যারিম্যাচ এশিয়া থেকে দূরে অফিসিয়াল সাইটে যোগদান করার পরে, আপনি প্রাথমিক জমা করতে পারেন এবং 20,100000 টাকার মতো একটি পর্যাপ্ত আমন্ত্রিত অতিরিক্ত ট্রিগার করতে পারেন। এর জন্য আপনাকে যা করতে হবে তা হবে তাদের অ্যাকাউন্টে জমা করা।

বিচ্ছিন্নকরণের পরিমাণ এবং নির্বাচিত শতাংশ প্রোগ্রামের ক্ষেত্রে বিভিন্ন সময় প্রয়োজন। প্যারিম্যাচ ডিলের জন্য পেমেন্ট চার্জ করে না। তাই আপনি বেনিফিট ফিরে পেতে পারেন, আপনাকে মাসে পাঁচ মিনিটের জন্য বেটের রিটার্ন জেনারেট করতে হবে। আপনার ডেটা লিখুন এবং আপনি একটি অ্যাকাউন্ট তৈরি করতে অ্যাসোসিয়েশন করবেন।

আপনার পৃষ্ঠায় প্যারিম্যাচ অ্যান্ড্রয়েড অ্যাপ ডাউন লোড চিহ্নে ক্লিক করুন, একেবারে নতুন ইন্টারনেট ব্রাউজারটি apk ফাইল থেকে প্রাপ্তি শুরু করে। প্যারিম্যাচ ওয়েবপৃষ্ঠাগুলিতে সাবস্ক্রিপশন একটি পছন্দ করার জন্য যথেষ্ট নয়। কখনও কখনও এটি সম্ভবত ব্যক্তিত্ব প্রক্রিয়ার মধ্য দিয়ে যাওয়ার জন্য আপনাকে অনুরোধ পেতে পারে। আপনি যে একজন প্রকৃত ব্যক্তি এবং আপনার বয়স ১৮ বছর তা নিশ্চিত হওয়ার জন্য চরিত্রের প্রয়োজন। পুরাতন আপনার নিজের বুকমেকারের কাজের পরিবেশের নিরাপত্তা দল যখনই যোগদান করবে তখন আপনার দেওয়া তথ্য নিশ্চিত করে। প্যারিম্যাচ বৈধভাবে ইঙ্গিত গ্রহণের উপর নতুন সনাক্তকরণ পদ্ধতি সম্পাদন করে।

বাজি স্থাপন

একই সময়ে, একেবারে নতুন আইপিএলের আগে, পরিম্যাচ এশিয়ার বাইরের নিজস্ব পেশাদারদের জন্য শুভ প্রচার প্রদান করে। আপনি যদি একটি অ্যাপল স্মার্ট ফোন ব্যবহার করেন উদাহরণস্বরূপ একটি নতুন আইফোন 4 বা অ্যাপল আইপ্যাড, ভাল হয়েছে। নতুন সফটওয়্যার নির্মাণ এবং বিন্যাস নতুন অ্যান্ড্রয়েড ওএস টাইপের সমতুল্য। তাই আপনি তাজা অ্যাপ্লিকেশনটিকে জানাতে পারেন, শুধুমাত্র ঠিক একই ক্রিয়াগুলি অনুসরণ করুন যা আপনি ডাউনলোডের সাথে পরিচিত এবং আগে এটি চালান৷

রেটিং পেমেন্ট করার জন্য আইডি ডকুমেন্ট অফার করা গুরুত্বপূর্ণ। আপনার 1ম পাসপোর্ট অন্যথায় ড্রাইভিং পারমিট দেওয়া হলে এবং শুধুমাত্র গ্রাহকদের খেলার https://bosnianembassypakistan.org/bn/ জন্য অর্থের পরিমাণটি চালু করা হয়েছে। ব্যক্তি তার অ্যাকাউন্ট থেকে তহবিল প্রতিরোধ করার জন্য সর্বোত্তম ধারণ করে অভিন্ন ফ্যাশন সংক্রান্ত যেখানে তারা ইতিমধ্যেই জমা হয়েছে। এছাড়াও আপনি লিড ব্যাঙ্ক রিপ্লেসের মাধ্যমে টাকা গ্রহণ এবং পাঠাতে পারেন।অ্যান্ড্রয়েড ওএস এবং আইওএস গিজমোসের জন্য একটি অগ্রগামী চিন্তার প্যারিম্যাচ অ্যাপ রয়েছে।

রাজ্য প্যারিম্যাচ অ্যাপটি আপনার ইউনিটের জন্য খুবই নিরাপদ। অ্যাপের জন্য একেবারে নতুন সাবস্ক্রিপশন কৌশলগুলি শুধুমাত্র কয়েক মিনিটের জন্য উন্নত করতে চলেছে। প্রচুর আমানত পদক্ষেপ রয়েছে এবং আপনি সহজেই উপলব্ধ মুদ্রাগুলি করতে পারেন যাতে সমস্ত ক্রীড়াবিদ ইতিমধ্যেই দ্রুত হয়ে যায়।

আসুন আপনার নিজের মোবাইল ফোনে নতুন প্যারিম্যাচ অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ডাউনলোড করার প্রক্রিয়াগুলি পরীক্ষা করে শুরু করি। সৌভাগ্যক্রমে, এটি একটি সহজ পদ্ধতি, এইভাবে আমরা আপনার নিজের চারটি প্রাথমিক পর্যায়ের একটি দ্রুত রানডাউন খুঁজে পেয়েছি। ভারতে উভয় ডেস্কটপ কম্পিউটারে এন্ট্রি রয়েছে এবং আপনি নতুন প্যারিম্যাচ ফর্মাল ওয়েবপেজগুলির মধ্যে মোবাইল টাইপ করতে পারেন। “রেজিস্ট্রেশন” শব্দগুচ্ছটি আসলে সফ্টওয়্যারের আরও ভাল সঠিক অঞ্চলে একটি লাল রঙের সুইচের কাছে স্পষ্টভাবে প্রদর্শিত হয়। আপনি একটি সংক্ষিপ্ত সমীক্ষার ভিতরে আপনার নিজের ব্যক্তিগত পরামর্শ জমা দিতে পারেন শুধুমাত্র ক্লিক করে যে এটি অন্য কোন পৃষ্ঠায় ট্রিগার হয়েছে।

নতুন ব্রাউজার ভেরিয়েশন ইউজার ইন্টারফেসটি অবিলম্বে টুলের ডিসপ্লে স্ক্রীনের মাত্রার জন্য পরিবর্তিত হয় তা নিশ্চিত করতে যে বেটিং সত্যিই ততটা মসৃণ কারণ অ্যাপ থেকে। জীবন্ত বেটিং আপনাকে ম্যাচের সাথে এগিয়ে যেতে সক্ষম করে এবং আপনি সর্বোচ্চ সুযোগ খুঁজে এটির ঘটনাগুলির জন্য সহজেই কাজ করবেন। যদিও আপনার কাছে নতুন ইভেন্টের ফলাফল শুরু হওয়ার আগে বাজি ধরার জন্য সময় এবং শক্তি নেই, তবুও আপনি আপনার ভবিষ্যদ্বাণীগুলির সুবিধা নিতে পারেন। আইফোন 3জিএস এবং আপনি আইপ্যাডের বাসিন্দারাও তাদের মোবাইল ফোন থেকে দূরে প্যারিম্যাচ ইন্ডিয়াতে বাজি ধরতে পারেন। আমি প্রোফাইলের গ্রুপের জন্য সফ্টওয়্যারটির একটি বিকল্প ফর্ম তৈরি করেছি।

  • একটি বাজি রাখার জন্য, আপনাকে প্রথমে নতুন প্রতিযোগিতায় যেতে হবে এবং একটি দল বাছাই করতে হবে।
  • এখানে আপনি নতুন গণনা করা বাজির পাশাপাশি নতুন বাজি তৈরি করা হয়েছে তা সম্পর্কে একেবারে নতুন গেমের পরিণতি পর্যবেক্ষণ করতে পারেন।
  • আপনি যদি নতুন সেটআপটি উদ্ধার করেন তবে এটি একটি থেকে একটি ভুল ঘটবে।
  • ব্র্যান্ড নতুন যোগদানকারীদের জন্য আরও কিছু পোনি রাশিং গিভ অফার করা হয়েছে, এছাড়াও, যার পিছনে একটি দুর্দান্ত £10 ডলার বাজির মধ্যে সম্পূর্ণ বিনামূল্যের বাজির মধ্যে £ পঁয়ত্রিশ রয়েছে।
  • এটা তাদের অনুমান বৈধ ইভেন্টে জয়; অথবা এমনকি, তারা হারায়।

যতক্ষণ না আপনার নিজের খেলার সদস্যতা অর্থে লোড থাকে, ততক্ষণ আপনি বিনামূল্যের অধিকারী হওয়ার জন্য কারও প্রিয় খেলার নতুন রিয়েল টাইম স্ট্রিম দেখতে পারেন। প্যারিম্যাচ অ্যাপ্লিকেশনের সাথে মজা করে আপনি “অ্যাকাউন্ট” → “অর্থায়ন প্রত্যাহার করুন” এ ক্লিক করার মাধ্যমে উপরের সুপারিশগুলি ব্যবহার করে তাদের লাভ তুলে নিতে পারেন। একটি সহজ প্রত্যাহারের উপায় পছন্দ করুন এবং আপনি চালিয়ে যেতে পারেন। আপনার অ্যাকাউন্টে টাকা পৌঁছানোর জন্য সবচেয়ে বেশি যেটা লাগে তা আসলে একটি দিন, সাধারণত চুক্তিটি আপনাকে সম্পূর্ণ পাঁচ মিনিট সাহায্য করতে ব্যবহার করে। এখানে, ক্রীড়াবিদরা সরকার এবং টিভিতে বাজি ধরতে পারে এই ধরনের ভিডিও গেম আউট অফ থ্রোনস, নতুন অস্কার এবং। বাজির বিকল্পগুলির যথেষ্ট সুযোগ রয়েছে এবং আপনি একটি চমৎকার শিল্প হার করতে পারেন।

প্রযুক্তিগত সহায়তা ক্যাসিনো ওয়েবপেজ

আমাদের সংস্করণগুলির সাথে, আপনি ক্রিকেট, কাবাডি বা অন্যান্য ক্রীড়া ইভেন্টে বাজি ধরতে পারেন, রেটিং ইনসেনটিভ, চেক আউট ব্যবহার করতে পারেন এবং আপনি পরিষেবার সাথে যোগাযোগ রাখতে পারেন। এবং আপনি সদস্য-সৌহার্দ্যপূর্ণ সফ্টওয়্যারটির জন্য ধন্যবাদ জানাবেন যে একেবারে নতুন অ্যাপটি এক হাতের পরেও ব্যবহার করা যেতে পারে। সেলুলার টেলিফোন থেকে প্রথম পছন্দ তৈরি করতে, আপনাকে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে এবং একটি বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করতে হবে। ভার্চুয়াল স্পোর্টে বাজি ধরা খুব সহজ হতে পারত সাহায্যের সমাধানের সাথে এইভাবে কখনোই নয়। এটি একটি সময়মত পদ্ধতিতে নতুন Parimatch অ্যাপ্লিকেশনের সাথে সমস্যার সমাধান করে।

অনলাইন ক্যাসিনো গেমের অধিকারী হতে পারিম্যাচ এশিয়া সফটওয়্যার

বাস্কেটবল আপনাকে নিশ্চিতভাবে উপার্জন করার বড় সুযোগ দেয়, 95.9%, যদি আপনি টেনিসের অধিকারী হওয়ার সুযোগ পান, সহ, কিছুটা কম – 95.1%। পারিম্যাচ তার গ্রাহকদের রিয়েল টাইম স্ট্রিমিং প্রদান করে। নিম্নলিখিত কোন অনলাইন গেমটি আপনি দেখতে আগ্রহী তা আপনাকে আগে থেকেই বেছে নিতে হবে এবং যারা এই বৈশিষ্ট্যটির অনুমতি দেয় তাদের অনেকের জন্য ম্যাচ শুরু হলে আমরা একটি সতর্কতা প্রদান করব। শেষ পর্যন্ত, একজন ব্যক্তি আপনার জুয়া প্রতিষ্ঠানে একটি ইমেল করতে পারেন ()।

সমস্ত শর্ত পূরণ হলে, মূল সুবিধাটি 24 ঘন্টার মধ্যে জমা হবে৷ যাইহোক, এখানে আপনাকে অবশ্যই জানতে হবে অতিরিক্ত একটি থেকে গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য রয়েছে, এটি একবার সাবস্ক্রিপশনের 1 সপ্তাহের মধ্যে ব্যবহার করা যেতে পারে। যদিও আপনি জোড়া ক্রীড়াবিদ পর্যালোচনা খুঁজে পেতে পারেন, ইন্টারনেটে অর্জিত হতে পারে এমন লোকেরা প্রায় একই কথা বলে – আপনার ওয়েব সাইটটি অগ্রণী হতে পারে না।

UPI আপনাকে তাৎক্ষণিকভাবে অর্থ স্থানান্তর করতে দেয় কারণ এটি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট সম্পর্কিত। কিন্তু না, প্রত্যাহার শুধুমাত্র IMPS বা ক্রিপ্টোকারেন্সির জন্য তৈরি করা যেতে পারে। প্রথমে প্যারি মোবাইল সফ্টওয়্যারের জন্য তাদের জমা, আপনাকে শুধু ‘পুট’ ক্লিক করতে হবে এবং পুট মোডগুলি প্রায়শই আপনার প্রয়োজনীয়তার জন্য খোলা থাকে। আপনার নেট ব্যাঙ্কিং ট্রান্সমিট, ইউপিআই ব্যবহার করা উচিত, অন্যথায় বিটকয়েন, টিথার, লাইটকয়েন, ইথেরিয়াম সহ ক্রিপ্টোকারেন্সি এবং আপনি ডলার বিটকয়েন করতে পারেন।

এটির সহায়তায়, এটির উত্তরগুলি স্বীকৃত হওয়ার আগে একটি বাজি ধরতে সহজ হতে পারে৷ এটি জীবিত বাজির জন্য উপলব্ধ এবং আপনি পূর্বাভাসগুলিকে প্রাক-স্যুট করতে পারেন। বক্স-আউট যোগফল একপাশে ক্যাশ করার সময় মূল বাজি সহগের উপর নির্ভর করবে।আপনি কি স্পোর্টস বাজির একজন ভালো ভক্ত হবেন এবং সবসময় আপনার প্রতিযোগিতায় অন্তর্ভুক্ত করবেন এবং পূর্বাভাস দেবেন?

খেলাধুলার ইভেন্টের ধরন পেতে আপনাকে অনেক সহজ করতে সাহায্য করার জন্য সমস্ত অনুভূতি সম্পূর্ণ অন্য রঙে দেখানোর চেষ্টা করুন এবং আপনি পান্টার করতে পারেন। আমি জেনে খুশি যে আপনি বাজি রাখার জন্য 20টি অতিরিক্ত ক্রীড়া ইভেন্ট থেকে একটি গড় পাবেন। আমরা বুঝতে পেরেছি যে আপনি নিশ্চিতভাবে এই ওয়েব ব্রাউজারে জাভাস্ক্রিপ্ট প্রতিবন্ধী। ডিলাইট জাভাস্ক্রিপ্ট সক্ষম করুন বা twitter.com এর সাথে খেলা চালিয়ে যেতে একটি ব্যাকড ব্রাউজারে পরিবর্তন করুন। আপনি আমাদের সাহায্য কার্ডিওভাসকুলার সিস্টেমে পরিবেশিত ইন্টারনেট এক্সপ্লোরারের একটি তালিকা দেখতে পাবেন। এমনকি আপনি একটি প্রচার কোড ব্যবহার করে আপনার যোগ করা বোনাস উন্নত করতে পারেন, যা আপনি আনুষ্ঠানিক প্যারিমাচ ওয়েব সাইটে খুঁজে পেতে পারেন।

অ্যান্ড্রয়েড ওএস প্যারিম্যাচ অ্যাপ ডাউনলোড করতে বিনামূল্যে, ডাউনলোডারকে মাত্র এক টাকা দিতে হবে না। অ্যাপ্লিকেশনটির অস্তিত্ব ক্লায়েন্টকে অফার দিতে দেয় এবং আপনি ডেস্কটপ কম্পিউটারের সাথে আবদ্ধ না হয়ে অনলাইনে ঘটনা বৃদ্ধির সাথে এগিয়ে যেতে পারেন। প্যারিম্যাচ অ্যাপ্লিকেশনটি সর্বশ্রেষ্ঠ গ্রাফিক্সের সাথে খুশি হয় এবং আপনি গেম থেকে দূরে থাকা কমাতে পারেন। আপনি যখন অনলাইনে খেলছেন সেই তারিখ থেকে পান্টারদের মধ্যে দুর্দান্ত প্রাধান্য পাচ্ছে, এটি আপনার অর্থ বাজি রাখার জন্য একটি নিখুঁত ওয়েব সাইট বা বাজি সফ্টওয়্যার পছন্দ করা সহজ কাজ নয়। একটি নির্দিষ্ট ওয়েবসাইটে আপনার বাজি রাখা বা অন্যথায় না তা নির্ধারণ করতে, একটি প্রখর প্যারিম্যাচ অ্যাপ্লিকেশন সম্পর্কে অন্য জিনিসগুলি পরীক্ষা করার কল্পনা করুন। আপনার স্মার্ট ফোনে প্যারিম্যাচ ব্যবহার করতে, আপনার পরিধানকে নতুন সফ্টওয়্যারটি ডাউনলোড করতে হবে না।

আপনি অ্যাপ সম্পর্কিত আপনার অংশের জন্য একটি শব্দ জুড়ে আসতে পারে. স্পষ্টতই, আপনি নির্দিষ্ট জুয়ার ওয়েবসাইটের সমতুল্য লোকেদের স্বাক্ষর করার আগে পুঙ্খানুপুঙ্খ চেহারা তৈরি করা ভাল। কিন্তু না, উপরের তালিকার একেবারে নতুন পয়েন্টগুলি আপনাকে অনায়াসে নির্ণয় করতে সাহায্য করবে যে একটি বেটিং প্ল্যাটফর্মের জন্য নিবন্ধন করতে হবে বা না। স্বয়ংক্রিয় অবস্থা, ভোক্তা প্রতিবার একটি বিকল্প ধরনের ইনস্টল করার প্রয়োজনীয়তা পরিত্রাণ পেতে. পুরানো আইওএস এবং অ্যান্ড্রয়েড সেলফোনের জন্য আপনাকে পছন্দ করতে সাহায্য করার জন্য নিম্ন প্রোগ্রামের মান।

আপনাকে অ্যাকশনের সুপারিশ থেকে দ্বিতীয় ধাপে এগিয়ে যেতে হবে। আইনগত গল্ফ আসলে ডিসিপ্লিনের কারণে চিত্রিত করা হয়েছে এবং আপনি এটিপি সহ চ্যালেঞ্জার হতে পারেন এবং আপনি ডাব্লুটিএ করবেন যার মধ্যে পঞ্চাশটি বিভাগের মধ্যে ইভেন্টের সারাংশ রয়েছে। এছাড়াও, একেবারে নতুন বুকমেকার ITF ফিটের জন্য আরও 30টি ফলাফল অফার করে। এই সময়ে প্যারিম্যাচ এশিয়া থেকে প্রাথমিক আমানত সক্রিয় করুন এবং একেবারে নতুন লোকেদের কাছে পাঠানো 150% থেকে একটি গ্রহণযোগ্যতা প্রণোদনাও পান।

পরিম্যাচইন্ডিয়া ওয়েব সাইট এবং এর নির্দিষ্ট ক্লায়েন্টদের একে অপরকে সর্বোত্তম নিরাপত্তা দিতে নতুনতম ক্রিয়াকলাপ সহায়তা করে। যতদূর আমরা বুঝি, নতুন বুকি পরিস্থিতি বোঝে এবং আপনি এই সমস্যাটি সমাধান করার জন্য সবকিছু পরিচালনা করার চেষ্টা করতে পারেন। রিয়েল টাইম অনলাইন ক্যাসিনো গেমগুলি সম্পূর্ণ হাই ডেফিনিশনে প্রদর্শিত হয় এবং আপনি একটি লাইভ ক্যাম সুবিধার কারণে নতুন লাইভ ব্যবসায়ীদের সাথে সংযোগ করার সুযোগ পাবেন।একটি বিনামূল্যে অ্যাকাউন্ট সঠিকভাবে পরিচালনা করার জন্য, তাদের অবশ্যই তাদের গবেষণা জমা দিতে হবে যেমন সেলুলার পরিমাণ এবং আপনি কোড করবেন।